সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / ক্রাইম সংবাদ / বরগুনার পাথরঘাটায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার এক
Patharghata_Photo

বরগুনার পাথরঘাটায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার এক

বরগুনা

বরগুনার পাথরঘাটায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় জলিল প্যাদাকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাত সাড়ে ১১টা দিকে মুঠোফোন ট্রাকিংয়ের মাধ্যমে বরগুনা সদর উপজেলার গাজী মাহমুদ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জলিল প্যাদাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

গত ১১ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে পাথরঘাটার হরিণঘাটা পর্যটন কেন্দ্রর বনে ‘বানর’ দেখানোর কথা বলে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে নিয়ে যায় জলিল প্যাদা। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে জলিল পালিয়ে যায়। সেখান থেকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয় তাকে। পরের দিন শুক্রবার বিকালে ওই ছাত্রীর মা জয়নব বাদি হয়ে জলিল প্যাদা ও আলতাফ হোসনকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা দায়ের করেন।

আরও দেখুন

mila-56

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ ...

Leave a Reply

%d bloggers like this: