সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / ক্রাইম সংবাদ / পাবনার আমিনপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
Screenshot

পাবনার আমিনপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

পাবনা প্রতিনিধি:

পাবনার আমিনপুর থানার আলহাজ ইমান আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে আমিনপুর থানায় মামলা করেছেন।

আমিনপুর থানা ও স্কুলছাত্রীর পারিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার পাবনার সুজানগর উপজেলার বাঘুলপুর গ্রামের সুরমান আলীর মেয়ে তার বোনের বাড়ি বেড়াতে যায়। পহেলা বৈশাখের দিন রবিবার দুপুরে বোনের বাড়ি থেকে সিএনজি করে সে নিজ বাড়ি ফিরছিল। পথে সিএনজি চালক জহুরল ও তার এক সহযোগী আলামিন স্কুলছাত্রীকে জোরপূর্বক নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। ওই স্কুলছাত্রী স্থানীয়দের সহযোগিতায় বাড়ি ফিরে মায়ের কাছে এ ঘটনা কথা জানায়। পরে রবিবার রাত সাড়ে ৮টার দিকে স্কুলছাত্রীর মা বাদী হয়ে আমিনপুর থানায় মামলা করেন।

স্কুলছাত্রীর মা জানান, গতকাল সন্ধ্যার আগে আমার মেয়েকে অসুস্থ অবস্থায় কয়েকজন লোক বাড়ি পৌঁছে দেয়। মেয়ের নিকট থেকে ঘটনার বিস্তারিত জেনে আমিনপুর থানায় আমি নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছি। তবে এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তিনি বলেন, দিনে-দুপরে যারা আমার মেয়েকে এভাবে নির্মম নির্যাতন করেছে, তাদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

আমিনপুর থানার ওসি (তদন্ত) এস এম মঈনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্যাতিতা শিক্ষার্থীর কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনেছি। শিক্ষার্থীর পরিবার রবিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। আজ সোমবার শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও দেখুন

mila-56

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ ...

Leave a Reply

%d bloggers like this: