সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিশ্বজুজুড়ে / ১২ বক্স পর্ন ফিল্মের জন্য বাবামায়ের বিরুদ্ধে ৮৭ হাজার ডলারের মামলা
pppp

১২ বক্স পর্ন ফিল্মের জন্য বাবামায়ের বিরুদ্ধে ৮৭ হাজার ডলারের মামলা

অনলাইন ডেস্ক:

পর্নোগ্রাফির সংগ্রহ আঁস্তাকুড়ে ফেলে দেওয়ায় বাবামার বিরুদ্ধে মামলা করছে এক লোক। এই লোক যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানার বাসিন্দা। লোকটির দাবি, ফেলে দেওয়া ওই পর্নোগ্রাফির মূল্য ২৯ হাজার ডলার। ৪০ বছর বয়সী লোকটি গত সপ্তাহে মিশিগানের ফেডারেল আদালতে মামলা দায়ের করেছেন।

ওই ব্যক্তি জানান, ইন্ডিয়ানার মুন্সি এলাকাতে স্থানান্তরিত হয়েছেন তিনি। কিন্তু তার নতুন বাড়িতে জিনিসপত্র ঘেঁটে দেখেন, সেখানে ১২ বক্স পর্নোগ্রাফিক চলচ্চিত্র এবং ম্যাগাজিন নেই।

তিনি জানান, তার বাবা-মা স্বীকার করেছেন তারা পর্নোগ্রাফিগুলো আঁস্তাকুড়ে (ডাম্প) ফেলে দিয়েছেন। এগুলোর মধ্যে ‘ফ্রিসকি বিজনেস’ এবং ‘বিগ ব্যাড গ্র্যানি’ শিরোনামের পর্নোগ্রাফিও ছিল।

লোকটি পুলিশের কাছেও এ বিষয়ে অভিযোগ দায়ের করেছে। এদিকে লোকটির বাবা সন্তানের উদ্দেশে এক বার্তায় বলেছেন, আমি তোমাকে এসব নোংরা আবর্জনা থেকে মুক্তি দিয়েছি।

লোকটি পর্নোগ্রাফি ফিল্মগুলোর মোট মূল্যের তিনগুণ ক্ষতিপূরণ বা ৮৭ হাজার ডলার দাবি করেছে।

সূত্র : সিবিএস নিউজ

আরও দেখুন

ivanka-t

বাবা আমাকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট হতে বলেছিলেন

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প জানিয়েছেন, বিশ্বব্যাংকের প্রধান হওয়ার জন্য তার ...

Leave a Reply

%d bloggers like this: