সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিশ্বজুজুড়ে / কেনিয়ার ক্লাব থেকে ১২ নেপালি নারী উদ্ধার
nnnnn

কেনিয়ার ক্লাব থেকে ১২ নেপালি নারী উদ্ধার

ানলাইন ডেস্ক:

কেনিয়ার একটি ক্লাব থেকে ১২ নেপালি নারীকে উদ্ধার করেছে কর্তৃপক্ষ। কেনিয়ার মোম্বাসা শহরের আবাসিক এলাকা একটি ক্লাব থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

কেনিয়ার অপরাধ তদন্ত বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, উদ্ধারকৃত ওই ১২ নেপালি নারী মানব পাচারের শিকার।

কেনিয়ার অপরাধ তদন্ত বিভাগের পরিচালক এক টুইটবার্তায় জানিয়েছেন, গোয়েন্দারা নিয়ালির একটি ক্লাবে অভিযান চালায়। তারা সেই স্থান থেকে ১২ নারীকে উদ্ধার করে।

তিনি জানান, নেপালি ওই নারীরা সকলেই মানব পাচারের শিকার। ক্লাবের মালিক একজন মালিককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম আসিফ আমিরালী আলীবাই জেঠা। তিনি কানাডার নাগরিক। উদ্ধারকৃত নারীরা সকলে সুস্থ ও নিরাপদ রয়েছে।

দক্ষিণ আফ্রিকাতে নেপালের দূতাবাস এ বিষয়টির তত্ত্বাবধান করছে।

ওই দূতাবাসের ডেপুটি চীফ জানিয়েছেন, উদ্ধারকৃত নারীরা পুলিশের হেফাজতে রয়েছে। তারা পতিতাবৃত্তিতে জড়িত ছিল না।

সূত্র : দ্য হিমালয়ান

আরও দেখুন

ivanka-t

বাবা আমাকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট হতে বলেছিলেন

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প জানিয়েছেন, বিশ্বব্যাংকের প্রধান হওয়ার জন্য তার ...

Leave a Reply

%d bloggers like this: