সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / ক্রাইম সংবাদ / স্ত্রীকে গলা টিপে হত্যার পর কেরোসিন ঢেলে আগুন, স্বামী গ্রেপ্তার
FIRE. Wood Fire. Bonfire on a beach in a fire pit. Hot Burning f

স্ত্রীকে গলা টিপে হত্যার পর কেরোসিন ঢেলে আগুন, স্বামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

স্ত্রীকে গলা টিপে হত্যার পর খুনের আলামত মুছতে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে এক পাষণ্ড স্বামী। এ ঘটনায় রাজধানীর দক্ষিণ মুগদা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সকালে দক্ষিণ মুগদার ব্যাংক কলোনি এলাকা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। মুগদা থানার ওসি প্রণয় কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূর নাম হাসি বেগম (২৭)। তার বাড়ি দিনাজপুর জেলায়। তিনি স্বামী কলম হোসেনের সঙ্গে দক্ষিণ মুগদার ব্যাংক কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

ওসি বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলাটিপে হত্যা করেন কমল। আলামত মুছে ফেলতে স্ত্রীর লাশে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, ৮ মাস আগে হাসি ও কমলের বিয়ে হয়। এটি উভয়েরই দ্বিতীয় বিয়ে। কমলকে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত জানতে তদন্ত চলছে।

আরও দেখুন

mila-56

আমাকে বাথরুম থেকে নগ্ন করে বের করে নির্যাতন করা হয় : মিলা

বিনোদন ডেস্ক: কণ্ঠশিল্পী মিলাকে নগ্ন অবস্থায় বাথরুম থেকে বের করে নির্যাতন করা হয় বলে অভিযোগ ...

Leave a Reply

%d bloggers like this: