সর্বশেষ সংবাদ
প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে যুবকের সাথে শারীরিক সম্পর্ক, মেয়ের দিকেও লোলুপ দৃষ্টি বাধ্য হয়ে থানায় প্রবাসীর স্ত্রী গৌরনদীতে দু’পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ৮ গোমস্তাপুরে মাদকসহ আটক চার তাইওয়ানে ৬.০ মাত্রার ভূমিকম্প বাবাকে নতুন জীবন দিলেন ১৯ বছরের মেয়ে দুর্যোগ-দুর্ঘটনা মোকাবেলায় ব্যক্তিগত পর্যায়েও সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী আগামী দিনে সবুজ ও পরিষ্কার শক্তির উৎস সৌরশক্তি : পরিকল্পনামন্ত্রী দারিদ্র বিমোচন সহায়ক বাজেট প্রণয়নের আহ্বান: স্পিকার নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ গ্রেপ্তারকালে পেরুর সাবেক প্রেসিডেন্টের আত্মহত্যা
হোম / বিশ্বজুজুড়ে / সৌদিতে দুই ভারতীয় নাগরিকের শিরশ্ছেদ
Saudi

সৌদিতে দুই ভারতীয় নাগরিকের শিরশ্ছেদ

অনলাইন ডেস্ক:

খুনের মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় সৌদি আরবে দুই ভারতীয় নাগরিকের শিরশ্ছেদ করা হয়েছে। শিরশ্ছেদ হওয়া ভারতীয় নাগরিকরা হলেন, সতিন্ডর কুমার এবং হারজিত সিং। তারা ভারতের পাঞ্জাব প্রদেশের বাসিন্দা।

বুধবার ভারতের ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়ায় এ খবর প্রকাশ করা হয়েছে। তবে এ বিষয়ে সৌদি আরবে অবস্থিত ভারতীয় দূতাবাসকে কিছুই জানায়নি সৌদি কর্তৃপক্ষ। পরে তাদের মরদেহও ফেরত পাঠানো হয়নি।

ডাকাতির টাকা ভাগাভাগির সময় এ দুই ব্যক্তি তাদের আরেক সহযোগী ইমান উদ্দিন নামে এক ব্যক্তিকে হত্যা করে। এর কিছুদিন পর মদ্যপান ও ঝগড়ার জেরে তারা গ্রেপ্তার হন। তাদের যখন দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছিল তার প্রায় শেষ পর্যায়ে এসে কর্তৃপক্ষ জানতে পারে যে, তারা ইমান উদ্দিন নামের ওই ব্যক্তির হত্যাকারী।

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, রিয়াদের কারাগারে প্রেরণ করার পর তারা ইমান উদ্দিনকে হত্যার কথা স্বীকার করে। ২০১৭ সালের ৩ মে মামলার শুনানি হয়, যেখানে দূতাবাসের একজন কর্মকর্তা উপস্থিত ছিলেন। কিন্তু শিরশ্ছেদ করার সময় সৌদি কর্তৃপক্ষ কিছু জানায়নি।

আরও দেখুন

ivanka-t

বাবা আমাকে বিশ্বব্যাংকের প্রেসিডেন্ট হতে বলেছিলেন

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প জানিয়েছেন, বিশ্বব্যাংকের প্রধান হওয়ার জন্য তার ...

Leave a Reply

%d bloggers like this: