হোম / বিনোদন / সেরা জুটির সম্মাননা পাচ্ছেন সানী-মৌসুমী
01-

সেরা জুটির সম্মাননা পাচ্ছেন সানী-মৌসুমী

এম সংবাদ বিনোদন:

‘কমিটমেন্ট পারসোনালিটি অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানে সেরা জুটি হিসেবে বিশেষ সম্মাননা পাচ্ছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। কমিটমেন্ট কালচারাল একাডেমির আয়োজনে ১১ মে এ পুরস্কার তাদের হাতে তুলে দেয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছেন একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি মো. ইউনুস তালুকদার রাজু ও সাধারণ সম্পাদক তানজিলা আক্তার পিউ।
এ প্রসঙ্গে মুঠোফোনে ওমর সানী বলেন, ‘২০ বছরেরও বেশি সময় ধরে আমি আর মৌসুমী একসঙ্গে কাজ করছি। আমরা দুজনই আলাদাভাবে সম্মানিত হয়েছি। কিন্তু একসঙ্গে একই অনুষ্ঠানে জুটি হিসেবে সম্মাননা পাইনি। তাই কমিটমেন্ট কালচারাল একাডেমির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আমরা দুজনই কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
মৌসুমী বলেন, ‘এটা ভীষণ ভালোলাগার যে একই দিনে আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও সানীর সঙ্গে সেরা জুটি হিসেবে আরেকটি পুরস্কার পাচ্ছি। তবে এ মুহূর্তে ছেলে ফারদিনকে খুব মিস করছি। কারণ ফাইজাহ সঙ্গে থাকবে, কিন্তু ফারদিন থাকতে পারছে না।’
‘কমিটমেন্ট পারসোনালিটি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সাবেক প্রধান বিচারপতি ও আন্তর্জাতিক সালিশি বোর্ডের বিচারপতি মো. তাফাজ্জাল ইসলাম।
এদিকে ১১ মে মৌসুমী ২০১৪ সালের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তাকে এ পুরস্কার দেয়া হবে। এর আগে তিনি নারগিস আক্তারের ‘মেঘলা আকাশ’ ও প্রয়াত পরিচালক চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী চিত্রনায়ক ওমর সানীকে ১৯৯৬ সালের ২ আগস্ট ভালোবেসে বিয়ে করেন। ওমর সানী-মৌসুমী জুটির প্রথম চলচ্চিত্র ‘দোলা’। এটি ১৯৯৪ সালে মুক্তি পায়। এরপর এ জুটি ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ‘স্নেহের বাঁধন’, ‘সাহেব নামে গোলাম’, ‘ভালোবাসবই তো’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন।

আরও দেখুন

50826

দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন তাহসান!

বিনোদন ডেস্ক: অবশেষে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস ...

Leave a Reply

%d bloggers like this: