সর্বশেষ সংবাদ
টেকনাফে রোহিঙ্গা যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার মাদকের হাত থেকে শিশুদের রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী মৌলভীবাজারের কুলাউড়ায় একই পরিবারের ৫ জনের ইসলাম গ্রহণ! অর্থমন্ত্রীর সামনে কোরআন পড়ে ঘুষ না খাওয়ার শপথ নিলেন ব্যাংকাররা এক দিনেই বিয়ে করলেন বিশ্ববিদ্যালয়ের ১২ হাজার ছাত্র-ছাত্রী! গোপালগঞ্জে মোমবাতি প্রজ্জ্বলনের মধ্য দিয়ে গণহত্যা দিবস পালিত চীনের সঙ্গে বাণিজ্যিক চুক্তি করতে যাচ্ছে ফ্রান্স ৭১-এ সংঘটিত গণহত্যার স্বীকৃতি চাইলো আন্তর্জাতিক সম্প্রদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধের বীরশহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
হোম / দেশজুড়ে / রাতের আধারে জাল ভোট : সহকারী প্রিজাইডিং অফিসারসহ আটক ৩
13002_lead

রাতের আধারে জাল ভোট : সহকারী প্রিজাইডিং অফিসারসহ আটক ৩

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের জুগিরহাট হোসাইনিয়া হাফিজিয়া মাদরাসা কেন্দ্রে রাতের আঁধারে জাল ভোট দেওয়ার সময় সহকারী প্রিজাইডিং অফিসার ও ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (০৬ মে) দিনগত রাত দেড়টার দিকে তাদের আটক করা হয়।

এদিকে ওই ঘটনাকে কেন্দ্র করে ওই কেন্দ্রে শনিবারের (০৭ মে) চতুর্থ ধাপের ইউপি নির্বাচন স্থগিত ঘোষণা করেছেন কুমিল্লা নির্বাচন কর্মকর্তা রাশেদুল ইসলাম।

তিনি জানান, সহকারী প্রিজাইডিং অফিসার মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. খোরশেদ ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাসির রাতের আধাঁরে জাল ভোট দেওয়ার সময় হাতেনাতে আটক করা হয়। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

আটক সহকারী প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে বিভাগীয় শাস্তির ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 

আরও দেখুন

bank

অর্থমন্ত্রীর সামনে কোরআন পড়ে ঘুষ না খাওয়ার শপথ নিলেন ব্যাংকাররা

স্টাফ রিপোর্টার: গতকাল রাজধানীর শেরে বাংলা নগরে আইডিবি ভবনে ব্যাংকের বার্ষিক সম্মেলনে অর্থমন্ত্রী আ হ ...

Leave a Reply

%d bloggers like this: