হোম / ক্রাইম সংবাদ / বরিশালে নাতনীকে ধর্ষণ করেছে দাদা
indexযযযযযযযযযয

বরিশালে নাতনীকে ধর্ষণ করেছে দাদা

বরিশাল প্রতিনিধি :

জেলার উজিরপুর উপজেলার দক্ষিণ ধামুরা গ্রামের ৬৫ বছরের দাদা কর্তৃক আট বছরের শিশু কন্যা নাতনীকে ধর্ষণের ঘটনায় শনিবার দিবাগত রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওইদিন রাতে ধর্ষিতাকে মুমুর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এজাহারে জানা গেছে, ওই গ্রামের মৃত মোহন বালীর পুত্র তৈয়ব আলী বালী একই বাড়ির নাতনী সম্পর্কের প্রথম শ্রেণিতে পড়-য়া শিশু কন্যাকে একাকি নির্জন ঘরে নিয়ে গত বুধবার রাত সাড়ে আটটার দিকে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসলে তৈয়ব আলী পালিয়ে যায়। ওইদিন রাতেই প্রথমে ধর্ষিতা শিশুকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে ও পরে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মুমুর্ষ অবস্থায় শনিবার রাতে তাকে (ধর্ষিতা) শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। উজিরপুর মডেল থানার এস.আই তৌহিদুজ্জামান বলেন, শিশুর মা কাজল বেগম থানায় মামলা দায়ের করার পর রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে জানা গেছে ঘটনার পর থেকে তৈয়ব আলী পলাতক রয়েছে।

আরও দেখুন

FB_IMG_1553165631255(1)

সখীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে সরকারি প্রাথমিক বিদ্যালরেয়র প্রধান ও সহকারী শিক্ষকরা মানববন্ধন কর্মসূচি পালন ...

Leave a Reply

%d bloggers like this: